অবশেষে চ্যাম্পিয়ন মোহামেডান হকি দল!

0
13

পরিত্যক্ত মোহামেডান-মেরিনার্স ম্যাচ ড্র ঘোষণা করায় প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান।


 

এমনিতেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ হকি কালেভদ্রে মাঠে গড়ায়। এর সঙ্গে ‘মরার ওপর খাঁড়ার ঘা’—ঝামেলা ছাড়া শেষ হয় না কোনো টুর্নামেন্টেই। এই তো শেষ প্রিমিয়ার লীগের চ্যাম্পিয়ন কে, খেলা শেষ হয়ে যাওয়ার পরেও এই প্রশ্নের উত্তর ঝুলে ছিল প্রায় পাঁচ মাস। আজ মোহামেডান স্পোর্টিংকে চ্যাম্পিয়ন ঘোষণার মধ্যে দিয়ে ঝুলে থাকা প্রশ্নটির জবাব মিলল। মূলত পরিত্যক্ত মোহামেডান-মেরিনার্স ম্যাচটি ড্র ঘোষণা করাতেই ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থেকে চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান।

গত ৭ জুন পরিত্যক্ত হয়েছিল মোহামেডান-মেরিনার্স গুরুত্বপূর্ণ লিগ লড়াই। সেদিন মেরিনার্স জিতলে আবাহনী-মোহামেডানের সঙ্গে এই দলটিরও পয়েন্ট হতো ৩৯। তখন শিরোপা মীমাংসায় তিন দলের প্লে-অফ হতো। তবে ড্র করলেই চ্যাম্পিয়ন হয়ে যেত মোহামেডান।

কিন্তু চরম বিশৃঙ্খল ম্যাচটি ১-১ অবস্থায় ৪৪ মিনিট পর পরিত্যক্ত হয়। মেরিনার্সের পক্ষে গোল দেওয়া হলে প্রতিবাদে রিভিউ চায় মোহামেডান। কিন্তু মোহামেডানের রিভিউ না থাকলেও চীনা আম্পায়ার রিভিউ দেন। রিভিউ মানেনি মেরিনার্স। এসব নিয়ে ভজকট অবস্থায় দুই আম্পায়ার মাঠ ছেড়ে গিয়েছিলেন নজিরবিহীনভাবে। ফিরে এসে তাঁরা গোল বহাল রাখলে বেঁকে বসে মোহামেডান। দলটি খেলবে না!

 

 

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here